May 2, 2024, 12:08 am

সংবাদ শিরোনাম :
চোরাচালান লাইনম্যান রুবেল আহমদ বেপরোয়া জমির ধান নষ্ট করে দিলো প্রতিপক্ষ: দিশেহারা কৃষক সিলেটে ইট ভাটা নিয়ে নজিরবিহীন কেঙ্ককারী বিশ্ব গাজায় হত্যাকাণ্ড প্রত্যক্ষ করছে, বন্ধে কার্যকর ব্যবস্থা নিচ্ছে না : প্রধানমন্ত্রী সুজানগর ইসলামী সমাজকল্যাণ পরিষদের কমিটি গঠন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উদ্যোগে উন্মুক্ত সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত মাওলানা লুৎফুর রহমানের মৃত্যু ”গুজব সংবাদ ফেসবুকে” বাংলাদেশ-মিয়ানমার সীমান্ত বিজিবির নিয়ন্ত্রণে পুলিশের সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) পদে নিয়োগ দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে জোরালো ভূমিকা নিতে হবে সচিবদের :প্রধানমন্ত্রীর বইমেলা বাঙালি জাতিসত্তা দাঁড় করাতে সহায়ক : কবি নুরুল হুদা দুর্নীতি-অনিয়ম র অভিযোগে ডৌবাড়ী প্রবাসী কল্যাণ ট্রাস্টের ৪ সদস্য বহিষ্কারের অভিযোগ ৫০টি মডেল মসজিদ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী গোয়াইনঘাটের শীর্ষ কুখ্যাত চোরাকারবারী কালা মিয়া বিছানাকান্দি সীমান্তে অবৈধ পথে ঢুকছে ভারতীয় গরু :নেপথ্যে গোলাম হোসেন! বাদাঘাট মসজিদে ৫ লাখ টাকার অনুদান দিলেন সেলিম আহমদ এমপি রতনের আশীর্বাদ : যাদুকাটা গিলে খাচ্ছে রতন-মঞ্জু গোয়াইনঘাটে স্কুলের নামে প্রবাসীর জমি দখল গোয়াইনঘাটে এক শিবির নেতার বাড়িতে অভিযান চালিয়েছে পুলিশ  সিলেটে শেখ হাসিনার প্রথম সফর স্মরণ করে আবহবিচ’র দু’আ মাহফিল শেখ হাসিনার সিলেট শুভাগমণের ৪৩ বছর সোমবার সিলেটে বীর মুক্তিযোদ্ধা ফারুক এমপির আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় উপদেষ্টা নির্বাচিত সুনামগঞ্জের গোলাম আজম তালুকদার দুর্যোগ ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির সক্ষমতা বৃদ্ধি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত মোখা:‘পরিস্থিতি বুঝে’ এসএসসি পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে নির্বাচনের ৪ দিন আগে নতুন যে প্রতিশ্রুতি দিলেন এরদোগান উত্তাল পাকিস্তান, প্রধানমন্ত্রীর বাসভবনে হামলা জাহাঙ্গীরের মনোনয়নপত্র বৈধ বলার সুযোগ নেই আমি প্রেসিডেন্ট থাকলে ইউক্রেন যুদ্ধ ঘটত না: ট্রাম্প কী হচ্ছে, আর কী হবে তা সময়ই বলে দেবে: অপু বিশ্বাস
শান্তিগঞ্জ ও সদর উপজেলার ১৭ ইউপি চেয়ারম্যানের শপথ গ্রহণ

শান্তিগঞ্জ ও সদর উপজেলার ১৭ ইউপি চেয়ারম্যানের শপথ গ্রহণ

Please Share This Post in Your Social Media

শান্তিগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জ জেলার সুনামগঞ্জ সদর উপজেলার ৯টি ও শান্তিগঞ্জ উপজেলার ৮টিসহ মোট ১৭ ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শপথ অনুষ্ঠান স¤পন্ন হয়েছে।

মঙ্গলবার (৪ জানুয়ারি) সকাল সাড়ে ১১ টায় সুনামগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ জাকির হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান সুনামগঞ্জ জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. আনোয়ার উজ জামান, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. ইমরান শাহরিয়ার ও জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সম্রাট হোসেন। শুরুতেই নবনির্বাচিত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের ফুল দিয়ে বরণ করেন প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

শপথ অনুষ্ঠানে চেয়ারম্যানদের মধ্যে উপস্থিত ছিলেন, শান্তিগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. জগলুল হায়দার, দরগাপাশা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. সুফি মিয়া, পূর্ব পাগলা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো.মাসুক মিয়া, জয়কলস ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. আব্দুল বাছিত সুজন, পশ্চিম বীরগাঁও ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. লুৎফুর রহমান জায়গীরদার খোকন, পূর্ব বীরগাঁও ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান রিয়াজুল ইসলাম, পাথারিয়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. শহীদুল ইসলাম, শিমুলবাক ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান শাহীনুর রহমান শাহিন।

অপরদিকে সুনামগঞ্জ সদর উপজেলার লক্ষণশ্রী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. আব্দুল ওয়াদুদ, কুরবান নগর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. আবুল বরকত, সুরমা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. আমির হোসেন রেজা, জাহাঙ্গীর নগর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. রশিদ আহমেদ, রঙ্গারচর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. আব্দুল হাই, মোহনপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মাইনুল হোসেন, মোল্লাপাড়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. নুরুল হক, কাঠইর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মুফতি সামছুল ইসলাম ও গৌরারং ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. শওকত হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন নবনির্বাচিত চেয়ারম্যানদের ধন্যবাদ জানিয়ে বলেছেন, কে আপনাদের ভোট দিয়েছেন কিংবা দেননি সেই দৃষ্টিকোণ থেকে বিচার না করে আপনি একটি ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধি হিসেবে সকল জনগনের প্রতি সমানভাবে তাদের মৌলিক সেবা প্রদান করবেন। তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা দেশে কোন মানুষ গৃহহীন থাকবে না তাই প্রতিটি ইউনিয়ন আর ওয়ার্ডের কোন মানুষ যেন গৃহহীন না থাকে সেইদিকে খেয়াল রেখে তাদের গৃহ নির্মাণ করে দিতে হবে। তিনি আরো বলেন, হাওরের এই জেলার মানুষ বোরো ফসলের উপর নির্ভরশীল তাই প্রতিটি হাওরে সময়মতো কৃষকদের বোরো ফসল রক্ষার জন্য সঠিকভাবে ফসলরক্ষা বাধঁ নির্মানে এখন থেকে মনোযোগী হতে হবে। কেহ বাধঁ নির্মাণে অনিয়ম আর দূর্নীতির সাথে জড়িত হলে কাউকে ছাড় দেয়া হবে না।

এবিএ/ ০৪ জানুয়ারি





Calendar

May 2024
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031



  1. © সর্বস্বত্ব সংরক্ষিত © 2017 sylhet71news.com
Design BY Sylhet Hosting
sylhet71newsbd